কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আর্শিনা প্রিয়ার আসন্ন মিউজিক ভিডিও। ছবি: সংগৃহীত।

আর্শিনা প্রিয়ার নতুন মিউজিক ভিডিওতে আট বিদেশি মডেল [টিজার]

শিবলী আহমেদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৭, ১৫:৫৫
আপডেট: ২১ নভেম্বর ২০১৭, ১৫:৫৫

(প্রিয়.কম) আবারও নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন মডেল অভিনয় শিল্পী কোরিওগ্রাফার আর্শিনা প্রিয়া। গত ১৯ নভেম্বর আর্শিনা প্রিয়ার অফিসিয়াল ইউটিউবে ‘নাচো সব ভুলে’ শিরোনামে গানের মিউজিক ভিডিওর টিজার প্রকাশ করেছেন এপি। টিজারে লেখা আছে, আর্শিনা প্রিয়ার কোরিওগ্রাফিতে গানের মিউজিক ভিডিও নির্মাণ করেন বলিউড ডিরেক্টর ডেবি ডিয়ার, ক্যামেরায় ছিলেন ইয়ন ইসমিত। বিগ বাজেটের মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে কানাডা টরন্টোতে। ভিডিওতে আর্শিনা প্রিয়ার পাশাপাশি মডেল হয়েছেন বিদেশী আট জন ডান্সার।

‘নাচো সব ভুলে’ শিরোনামে গানটি লিখেছেন মেহেদি হাসান লিমন। সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রতীক হাসান। আর্শিনা প্রিয়া বলেন, ‘১৪ ফেব্রুয়ারি আমার ইউটিউব চ্যানেলে প্রথম মিউজিক ভিডিও এপি শিরোনামে প্রকাশ করেছি আমি। সেই মিউজিক ভিডিওটির মাধ্যমে খুব প্রশংসা কুড়িয়েছি আমি। সেই ধারাবাহিকতায় আমার প্রথম অ্যালবামের আরেকটি গানের মিউজিক ভিডিও করার উদ্যোগ নিয়েছি। আজ টিজার প্রকাশ করেছি। থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে ২৬ ডিসেম্বর পুরো মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে। মিউজিক ভিডিও নির্মাণে কানাডা একটি মাল্টিকালচারাল দেশ, অনেক ভাষাভাষীর মানুষ একসঙ্গে থাকেন। তাই উদ্দেশ্য ছিল সবাই মিলে কাজটি করার।

প্রিয়া আরও বললেন, ‘মূলত এখন আমি থাকি যুক্তরাষ্ট্রে। নিজের কাজের ফাঁকেই গানের চর্চাটা চালিয়ে যাওয়া।' প্রসঙ্গত, আর্শিনা প্রিয়া চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত 'কার্তুজ' সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন। আইটেম গানের পাশাপাশি সিনেমাটির একটি গানে কিশোরের সঙ্গে প্লেব্যাকও করেছেন তিনি। এর আগে তিনি ‘বনফুল মিষ্টি’, ‘মেডিনোভা’ সহ বেশ কয়েকটি বিজ্ঞাপনেও কাজ করেছেন।

টিজারটি দেখুন এখানে:

টিজারটি ইউটিউব থেকে সংগৃহীত।

প্রিয় বিনোদন/শামীমা সীমা।