কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইনজুরির পর মিলারের কাঁধে চড়ে মাঠ ছাড়ছেন দক্ষিণ আফ্রিয়ার অধিনায়ক ফাফ ডু প্লেসি। ছবি: সংগৃহীত

মিলারের কাঁধে চড়ে মাঠ ছাড়লেন প্লেসি!

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৭, ২১:৪৫
আপডেট: ২২ অক্টোবর ২০১৭, ২১:৪৫

(প্রিয়.কম) মাশরাফি বিন মুর্তজার বলটি ফ্লিক করেছিলেন ফাফ ডু প্লেসি। জোর করে দুই রান নিলেন, সফলও হলেন। দৌড়াতে গিয়ে ব্যাক স্ট্রেইনে চোট পেলেন। সঙ্গে সঙ্গে উইকেটে শুয়ে পড়তে হল তাকে। শেষপর্যন্ত আরেকজনের কাঁধে চড়ে মাঠের বাইরে গেলেন প্রোটিয়া অধিনায়ক। আপাতত ম্যাচ শেষ তো বটেই! টি-টোয়েন্টি সিরিজেও তাকে পাওয়া নিয়ে প্রোটিয়া টিম ম্যানেজম্যান্টে শঙ্কা দেখা দিয়েছে।

ক্যারিয়ারের নবম ওয়ানডে সেঞ্চুরি থেকে মাত্র নয় রান দূরে ছিলেন ডু প্লেসি। ইনিংসের ৪১তম ওভারে মাশরাফির বলে রান নেওয়াটাই যেন কাল হল তার জন্য। দক্ষিণ আফ্রিকা অধিনায়কের অবস্থা দেখে দ্রুত মাঠে আসে দলের চিকিৎসক। কিন্তু খুব একটা সুবিধা হয়নি। অবস্থা বেগতিক দেখে মাঠের বাইরে নিতে হল তাকে।

মাঠ ছাড়ছেন প্লেসি। ছবি: সংগৃহীত

চোটের অবস্থা এতটাই বাজে যে দাঁড়িয়ে হাঁটতে পারছিলেন না প্লেসি। অগ্যতা তাকে পিঠে উঠিয়ে নিয়ে সাজঘরের পথ ধরতে হল ডেভিড মিলারকে। প্লেসিকে পিঠে চড়িয়ে নেওয়ার ছবিও বেশ আলোচিত হয়েছে অল্প সময়ে।

আর ফিল্ডিংয়েও নামতে পারেননি দলের অন্যতম সেরা এই ফিল্ডার। টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে জানানো হয়েছে, প্লেসি তার পিঠের নিচের দিকে চোট পেয়েছেন। যেটাকে বলা হয় লোয়ার ব্যাক স্ট্রেইন। আপাতত তাকে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে। পরবর্তীতে তার অবস্থা সম্পর্কে জানানো হবে। 

প্রিয় স্পোর্টস/শান্ত মাহমুদ