কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ট্রাম্পের চেহারাকে হেয়ারস্টাইলে রূপান্তর। ছবি সংগৃহীত।

হাস্যকর হেয়ারস্টাইল ফ্যাশন!

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৭, ১৪:১৯
আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৭, ১৪:১৯

(প্রিয়.কম) যুক্তরাষ্ট্রের ৭১ বছর বয়সী এই প্রেসিডেন্টকে নিয়ে কম কৌতুক করেনি মানুষ। এই প্রেসিডেন্ট শুরু থেকেই দাবি করেন খ্যাতির দিক থেকে তিনি বিশ্বের একজন বিখ্যাত ব্যক্তি। তবে হ্যাঁ, ডোনাল্ড ট্রাম্প যে একজন বিখ্যাত ব্যক্তি তা অবশ্যই স্বীকার করতে হবে আপনাকে। জগৎ জোড়া মানুষের কাছে প্রেসিডেন্ট হিসেবে তার যতটা না খ্যাতি রয়েছে, এর চেয়ে তার হাস্যকর কীর্তিকলাপের সংখ্যাই যেন সবচেয়ে বেশি।

এ বছরের শুরুর দিকে তাইওয়ানে বসবাসকারী তরুণরা তাদের মাথার চুলকে ডোনাল্ড ট্রাম্পের চেহারার মত করে কেটে একটি হাস্যকর ট্রেন্ড চালু করেছে। ২০১৭ সালের শুরুর দিকে অ্যালেন চেন নামের এক তরুণ ট্রাম্পের মুখের মত চুল কেটে, সেই চুলের ছবি অনলাইনে প্রকাশ করে নেট দুনিয়ায় ব্যাপক হাস্যকর আলোড়ন সৃষ্টি করেন। জানা যায় তাইওয়ানে ‘এক্স বি হেয়ার সেলুন’ নামের একটি সেলুনের নাপিতরা বেশ নিখুঁত ভাবে মাথার চুল কাটতে পারেন। তাদের কাটা চুল দেখলে মনে হবে তারা মানুষের মাথায় ট্রাম্পের ট্যাটু একে দিয়েছেন। সেলুনটির নাপিতরা তরুণদের মাথার চুল ছেঁচে, উপরের কিছুটা অংশ অবিকল ট্রাম্পের চুলের মত রঙও করে দেয়। চোখের ভ্রূটাও তারা মাথায় সেই হেয়ার স্টাইলে অদ্ভুত ভাবে তুলে ধরতে পারে। 

দেখে মনে হবে মানুষের মাথায় ট্যাটু একে দিয়েছেন নাপিতরা। ছবি সংগৃহীত।

তবে হ্যাঁ টাম্পের চেহারাকে হেয়ারস্টাইলে রূপান্তর করেই কিন্তু ঐ সেলুনের নাপিতরা ক্ষান্ত নয়। তারা আপনার মাথার চুল কেটে যে কোনো চরিত্রের পোট্রেটের প্রতিচ্ছবি তুলে ধরতে পারে।

যে কোনো চরিত্রের পোট্রেটের প্রতিচ্ছবি তুলে ধরতে পারেন হেয়ারস্টাইলে। ছবি সংগৃহীত।

সূত্র: এন ডি টি ভি।

প্রিয় জটিল/গোরা