কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রেখা এবং সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত।

গোপনে বিয়ে করেছিলেন এই দুই তারকা...!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৬
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৬

(প্রিয়.কম) বলিউড পৃথিবীর সবচাইতে বড় গুঞ্জনের জায়গা। এখানে নায়ক নায়িকার সম্পর্ক ভাঙা- জোড়া লাগার গুজব অহরহ শুনতে পাওয়া যায়। তেমনি জানতে পারা যায় অনেক গোপন খবর। এবার জানা গেলো, ১৯৮০'র দশকে সঞ্জয় দত্ত নাকি গোপনে অভিনেত্রী রেখাকে বিয়ে করেছিলেন!

আটের দশকের এই জল্পনা খবরের শিরোনাম দখল করে নিয়েছে। সঞ্জয় দত্তর একটি মন্তব্যকে ঘিরে আরও একবার শুরু হল সেই জল্পনা। সঞ্জয় তার আসন্ন সিনেমা ‘ভূমির প্রচারে গিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বলেন, একটা সময় একসঙ্গে তিনজন প্রেমিকা ছিল তার। এরপর শুরু হয়েছে জল্পনা। 

অনেকে জানান, তিনজনের মধ্যে নাকি একজন রেখা। আবার অনেকে জানান, দুজনে বিয়ে না করলেও সম্পর্ক ছিল ঘনিষ্ঠ। ‘জমিন আসমান’ ছবিতে কাজ করার সময় খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন সঞ্জয়। সেই অবস্থা থেকে তাকে বের করে আনার চেষ্টা করেন রেখা। আর তাই বিয়ের গুজব তৈরি করে।

তবে রেখার আত্মজীবনী রচয়িতা ইয়াস উসমান তার বইতে এই তথ্য অস্বীকার করেছিলেন। একটি সাক্ষাৎকারে বলেছিলেন, আটের দশকে সঞ্জয়ের সঙ্গে রেখার সম্পর্কের বিষয়টি সামনে আসে। গুজব রটে তারা দুজনে বিয়ে করে নিয়েছেন। কিন্তু সঞ্জয় এই খবরকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছিলেন। 

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ