কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘লুইস ভুইটন’ কোম্পানির টয়লেটের আদলে তৈরি ব্যাগ। ছবি সংগৃহীত।

টয়লেট ব্যাগ তৈরি করছে এই কোম্পানি...

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৭, ১৮:১২
আপডেট: ১৪ নভেম্বর ২০১৭, ১৮:১২

(প্রিয়.কম) ভিন্নধর্মী ডিজাইনের প্রতিযোগিতায় বিশ্ববাজারের ব্যবসা প্রতিষ্ঠানগুলো যেন মহা ব্যস্ত। তেমনই এক ভিন্নধর্মী ব্যাগের হাস্যকর ডিজাইন নিয়ে হাজির হলো লুইস ভুইটন নামে ফ্রান্সের একটি খ্যাতিমান ব্যাগ কোম্পানি। প্রথমবার ঐ ব্যাগগুলো দেখলে যে কেউই টয়লেটের হাইকমোড ভেবে ভুল করতে পারেন। ‘লুইস ভুইটন’ কোম্পানিটি হ্যান্ড ব্যাগ, ব্যাগ এবং সুটকেসসহ টয়লেটের আদলে বেশ কয়েকটি ডিজাইনের ব্যাগ বিশ্ববাজারে আনে।

এই অবাক করা ডিজাইনের ব্যাগ নিয়ে একটি প্রদর্শনীরও আয়োজন করা হয় সম্প্রতি। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অবস্থিত ট্রেডসি শোরুমে এই টয়লেট ডিজাইনের ব্যাগের প্রদর্শনী হয়। 

জানা যায় যুক্তরাষ্ট্রে বসবাসকারী ইলমা গোরে নামের এক জনপ্রিয় নারী ডিজাইনার ঐ ব্যাগগুলোর ডিজাইন করেন। বিভিন্ন নকশার ছাপ দেওয়া চামড়া এবং গোল্ডেন রঙের চামড়া দিয়ে তৈরি করা ব্যাগগুলো ইতোমধ্যে যুক্তরাষ্ট্রের বাজারে বেশ সাড়া ফেলেছে বলে জানায় ‘লুইস ভুইটন’ কর্তৃপক্ষ। বিশ্ববাজারের প্রতিটি টয়লেট ডিজাইনের ব্যাগ বেশ চড়া দামে বিক্রয় হচ্ছে বলে জানা যায়। এই টয়লেট ডিজাইনের ব্যাগগুলোর মধ্যে সবচেয়ে দামি ব্যাগটির দাম হাঁকানো হয়েছে ১০০,০০০ ডলার

সূত্র: ডেইলি মেইল।

প্রিয় জটিল/গোরা