কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এই ‘বাবা’ জেলে রেয়েছেন প্রায় ৪০ দিন হলো। ছবি: সংগৃহীত

জেলে ৪০ দিনে ৬ কেজি ওজন কমেছে ‘বাবা’র

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৮ অক্টোবর ২০১৭, ১২:৩৪
আপডেট: ০৮ অক্টোবর ২০১৭, ১২:৩৪

(প্রিয়.কম) দুই নারী ভক্তকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ডাদেশপ্রাপ্ত ভারতের বিতর্কিত ‘ধর্মগুরু’ গুরমিত সিং রাম রহিমের দ্রুত ওজন কমেছে বলে জানা গেছে। এই ‘বাবা’ জেলে রেয়েছেন প্রায় ৪০ দিন হলো। আর এই ৪০ দিনে তার প্রায় ৬ কেজি ওজন কমেছে বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন থেকে জানা গেছে, ভারতের ডেরা সাচ্চা সৌদার প্রধান রাম রহিম দুই অনুসারীকে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত হওয়ার পর গত আগস্টে জেলে যান। জেলে যাওয়ার আগে রাম রহিমের ওজন ছিল ৯০ কেজি। ৪০ দিন পর তার ওজন এখন ৮৪ কেজি। 

এ বিষয়ে রাম রহিমের বিরোধীরা ব্যাখ্যা দিয়েছেন। তারা মনে করেন, রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত ইনসানের সাথে দূরত্ব হয়ে যাওয়ার কারণেই এভাবে দ্রুত তার ওজন কমে যাচ্ছে। তাছাড়া তিনি যেমন বিলাসিতার জীবন যাপন করতেন তার কিছুই নেই এখানে। এই বাবা বিদেশ থেকে পানি আমদানি করে খেতেন। এখন জেলের পানিই খেতে হচ্ছে। অন্য কয়েদিদের মতো খেতে হচ্ছে জেলের খাবার।

প্রতিবেদন থেকে আরও জানা গেছে, হরিয়ানা রাজ্যের রোহতাক জেলে আটক রাম রহিমের জেল কর্তৃপক্ষের বরাদ্দ করা কাজ করতে হচ্ছে। শাকসবজির চাষ করতে হচ্ছে তাকে। পরিশ্রমও ওজন কমার একটি কারণ হতে পারে।

উল্লেখ্য, দুই নারী ভক্তকে ধর্ষণের দায়ে ২০০২ সালে হওয়া মামলায় ১০ বছর করে মোট ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে রাম রহিমকে। একইসঙ্গে ৩০ লাখ টাকা জরিমানাও করা হয়েছে।

প্রিয় সংবাদ/মিজান