কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মায়ের সাথে ডেভিড ওয়ার্নারের দুই মেয়ে আইভি মে ও ইন্ডি রে। ছবি: সংগৃহীত

মেয়েদের নিয়ে ভিক্টোরিয়া মেমোরিয়ালে ওয়ার্নার পত্নী

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৩
আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৩

(প্রিয়.কম) ডেভিড ওয়ার্নার ব্যস্ত ভারতের বিপক্ষে চলমান পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। অন্যদিকে মেয়েদের নিয়ে ভারতে ঘুরে বেড়ানোতেই ব্যস্ত সময় পার করছেন ওয়ার্নার পত্নী। মঙ্গলবার ওয়ার্নারের স্ত্রী-কন্যাদের এই ব্যস্ততার পথে বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। বেরসিক বৃষ্টির কারণে সেদিনের মতো ঘোরাঘুরি থেকে দূরে থাকতে হয়েছিল তাদের।

বুধবার অবশ্য কলকাতার আকাশ রৌদ্রজ্জ্বল ছিল। ছিল না বৃষ্টি বাধা। সাথে সাথে দুই মেয়েকে বেরিয়ে পড়েন ওয়ার্নার পত্নী। ঘুরে দেখেছেন কলকাতা শহর। মায়ের সাথে কলকাতার সব অলিগলি ঘুরে বেড়িয়েছেন ওয়ার্নারের দুই মেয়ে আইভি মে ও ইন্ডি রে। ঘুরে এসেছেন কলকাতার বিখ্যাত ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে।

ঐতিহাসিক ভিক্টোরিয়া মেমোরিয়াল ঘুরে দেখার কথা জানিয়েছেন ওয়ার্নার পত্নী নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে দেখা যায়, দুই মেয়ের হাত ধরে ভিক্টোরিয়া মেমোরিয়ালের দিকে হাঁটছেন অজি ওপেনারের স্ত্রী।

ছবির ক্যাপশনে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহ-অধিনায়কের স্ত্রী লেখেন, 'আজ সকালে আমরা কলকাতার চারপাশে বেশকিছু দর্শনীয় স্থান ঘুরে দেখেছি। দিনের শুরুতেই আমরা ভিক্টোরিয়া মেমোরিয়াল দেখেছি। খুবই সুন্দর জায়গা।'

ওয়ার্নার পত্নীর ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

ওয়ার্নার পত্নীর ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

পাঁচ ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে এই মুহূর্তে দলের সঙ্গে ভারতে অবস্থান করছেন ডেভিড ওয়ার্নার। ভারত সফরে স্ত্রী এবং দুই মেয়ে আইভি মে এবং ইনডি রেকে নিজের সাথেই রেখেছেন বাঁ-হাতি এই অজি ওপেনার। খেলা ও অনুশীলনের ফাঁকে যেটুকু সময় পান স্ত্রী-সন্তানদের নিয়ে ভারতের বিভিন্ন জায়গা ঘুরে দেখেন তিনি।