কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর। ফাইল ছবি

শাহজালাল বিমানবন্দরে তল্লাশিকালে কর্মকর্তা গুলিবিদ্ধ

জানিবুল হক হিরা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১৭:৫৭
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ১৭:৫৭

(প্রিয়.কম) ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অস্ত্র পরীক্ষার সময় কাস্টমসের একজন কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। ১৯ নভেম্বর রোববার ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) প্রতিনিধি মিসেস ফেরিরেকার প্রটোকল কর্মকর্তা সানকোয়েস্তের কাছে থাকা একটি পিস্তল পরীক্ষার সময় গুলিবিদ্ধ হওয়ার ঘটনাটি ঘটে।

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাইদুল ইসলাম ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকা কাস্টমস সূত্রে জানা গেছে, আজ সকাল পৌনে নয়টার দিকে ইইউ প্রতিনিধি মিসেস ফেরিরেকা তার তিনজন প্রটোকল কর্মকর্তা নিয়ে ঢাকায় আসেন। নিরাপত্তা তল্লাশির সময় ইইউ প্রতিনিধির প্রথম প্রটোকল কর্মকর্তা সানকোয়েস্ত নিজেই বিমানবন্দরের কর্মকর্তাদের অস্ত্রটি পরীক্ষার জন্য দেখাচ্ছিলেন। সেসময় একটি গুলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা রবিউল ইসলামের ডান পায়ে বিদ্ধ হয়। এরপর গুলিবিদ্ধ রবিউল ইসলামকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় পিস্তলটি জব্দ করা হয়েছে। ঢাকার ইইউ দূতাবাসের কাছ থেকে একটি স্বীকারোক্তি নিয়ে ওই প্রটোকল কর্মকর্তাকে ছেড়ে দেওয়া হয়েছে। বিমানবন্দরে গুলির ঘটনাটি পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে।

প্রিয় সংবাদ/শান্ত