কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুর্ঘটনাকবলিত গাড়ি ও ডি প্রভাকরণ (ইনসেটে)। ছবি: সংগৃহীত

দুই গাড়ির সংঘর্ষে ক্রিকেটার নিহত

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৮, ১২:৫৭
আপডেট: ১৮ জানুয়ারি ২০১৮, ১২:৫৭

(প্রিয়.কমভারতের তামিলনাড়ু রাজ্যের পোড়ামাটি ভেলুর এলাকায় দুটি গাড়ির সংঘর্ষে ডি প্রভাকরণ (২৪) নামের এক ক্রিকেটার নিহত হয়েছেন।

স্থানীয় সময় সোমবার বিকেলে এই দুর্ঘটনা ঘটে। 

প্রভাকরণ তামিলনাড়ু রাজ্য ক্রিকেট দলে খেলতেন। এ ছাড়া প্রথম শ্রেণির ক্রিকেট লিগ রঞ্জি ট্রফিতেও খেলেছেন তিনি। 

স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে ক্রিকট্র্যাকারের খবরে জানানো হয়, সোমবার পোড়ামাটি ভেলুর জেলা থেকে দুটি গাড়িতে করে নামাক্কাল জেলায় একটি ম্যাচ খেলতে যাচ্ছিলেন কিছু ক্রিকেটার। শুরু থেকেই গাড়ি দুটি বেপরোয়াভাবে চলছিল। রাস্তার মাঝেই তারা একে অপরকে পেছনে ফেলার প্রতিযোগিতা শুরু করে। একপর্যায়ে একটি সেতুর মাঝে চলে আসা একজন নারী পথচারীকে বাঁচাতে একটি গাড়ি পাশ কাটাতে গিয়ে অন্য গাড়ির গায়ে ধাক্কা দেয়। এতে সেতু ভেঙে দুটি গাড়িই নিচে পড়ে যায়।

এই দুর্ঘটনায় কমপক্ষে নয়জন ক্রিকেটার মারাত্মক আহত হন। পরে তাদের কাছের একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রভাকরণকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের সর্বশেষ অবস্থা জানা যায়নি।

দুর্ঘটনাকবলিত গাড়ি। ছবি: সংগৃহীত

দুর্ঘটনাকবলিত গাড়ি। ছবি: সংগৃহীত 

পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় পোঙ্গল উৎসব উপলক্ষ্যে স্থানীয় ক্রিকেটারদের নিয়ে একটি প্রীতি ম্যাচের আয়োজন করেছিল পোড়ামাটি ভেলুর প্রশাসন। শহরের হোটেলে অবস্থানরত ক্রিকেটারদের নিয়ে শহর থেকে কিছুটা দূরের মাঠে যাচ্ছিল গাড়ি দুটি। পথেই এই দুর্ঘটনা ঘটে।

 দুর্ঘটনাকবলিত একটি গাড়ি একেবারেই দুমড়েমুচড়ে যায়। সে গাড়িটিতে ছিলেন ২৪ বছর বয়সী উদীয়মান ক্রিকেটার প্রভাকরণ। তিনি গেল রঞ্জি ট্রফিতে তামিলনাড়ুর হয়ে চোখে পড়ার মতো পারফরম্যান্স করেছিলেন।

প্রিয় স্পোর্টস