কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেসিকে গোপন তথ্য দিলেন কোটিনহো। ছবি : সংগৃহীত

চিরশত্রুদের ‘গোপন’ তথ্য মেসিকে জানিয়ে দিলেন কোটিনহো

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ০৯:১১
আপডেট: ২১ জানুয়ারি ২০১৮, ০৯:১১

(প্রিয়.কম) বাজে সময় কাটছে রিয়াল মাদ্রিদেরক্রিশ্চিয়ানো রোনালদো, করিম বেনজেমা কিংবা গ্যারেথ বেল-দলের সেরা তিন তারকার কেউই পারছেন না জ্বলে উঠতে। তাই বিকল্প চিন্তা করছে স্পেনের জায়ান্ট ক্লাবটি।

গত গ্রীষ্মকালীন দলবদলে মোনাকোর কিলিয়ান এমবাপ্পেকে দলে ভেড়াতে চেয়েছিল রিয়াল। শেষ পর্যন্ত ব্যর্থ হয় লস ব্ল্যাঙ্কোসরা। এই মুহূর্তে গুঞ্জন চলছে বর্তমানে এমবাপ্পেরই ক্লাব সতীর্থ নেইমারকে চায় রিয়াল। ব্রাজিলিয়ান সুপারস্টারকে কেনার জন্য সম্ভাব্য সব ধরনের চেষ্টাই চালিয়ে যাচ্ছে স্প্যানিশ লা লিগা এবং উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

নেইমারকে রিয়াল চায় এ গুঞ্জনের বিষয় না, বার্সেলোনার নবীন সৈনিক ফিলিপে কোটিনহো ‘চিরশত্রু’ রিয়ালের নতুন এক গোপন তথ্য প্রকাশ করেছেন। তাও আবার লিওনেল মেসির কাছে এই তথ্য প্রকাশ করেছেন লিভারপুল থেকে রেকর্ড পারিশ্রমিকের বিনিময়ে ন্যু ক্যাম্পে নতুন করে ঠিকানা গড়া কোটিনহো।

স্প্যানিশ আউটলেট ডন ব্যালনের মতে, কোটিনহো তার বার্সেলোনার সতীর্থ মেসিকে বলেছেন, মোহাম্মদ সালাহ রিয়াল মাদ্রিদে যোগ দিবে। চলতি মৌসুমের শুরু থেকেই দুর্দান্ত খেলছেন সালাহ। তার পারফরম্যান্সে মুগ্ধ-বিমোহিত রিয়াল। তাকে পেতে মরিয়া জিনেদিন জিদানের দল।

চলতি মৌসুমে সবধরনের প্রতিযোগিতায় মোহাম্মদ সালাহ ২৩ গোল করেছেন। এ ছাড়া সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও সাত গোল। তাই খারাপ সময় কাটিয়ে উঠতে সালাহকে দলে ভেড়াতে চায় রিয়াল মাদ্রিদ। শুধু মেসিকেই নয়, কোটিনহো তা জানিয়েছেন কাতালানদের উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজকেও। সবকিছু সঠিকভাবে এগুলে আগামী গ্রীষ্মেই লিভারপুল ছেড়ে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দিতে পারেন সালাহ।

সূত্র : ডেইলি স্টার
 
প্রিয় স্পোর্টস/আরএ