কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চট্টগ্রাম টেস্টের ধারাভাষ্যকাররা। ছবি: সংগৃহীত

ঈদের আমেজে রঙিন চট্টগ্রাম টেস্ট

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৬
আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৬

(প্রিয়.কম) পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত হল গত শনিবার (২ সেপ্টেম্বর)। এর একদিন পরই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হল অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট ও শেষ টেস্ট। ফলে ঈদের আমেজ শেষ হওয়ার আগেই মাঠে নামতে হয়েছে ক্রিকেটার থেকে শুরু করে ধারাভাষ্যকার ও বোর্ড কর্মকর্তাদের।

তাই তো ঈদের আমেজ ধরে রাখতে মাঠেও ঈদের রঙ ছড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রত্যেক ধারাভাষ্যকার এর জন্যে আয়োজন করেছেন বাহারি রঙের পাঞ্জাবি এবং সাথে সাদা পাজামা। যেন ঈদের আমেজে রঙিন হয়ে উঠলো এই চট্টগ্রাম টেস্ট।

টসের সময় ব্রেন্ডন জুলিয়ানের পরণে ছিল সবুজ রংয়ের পাঞ্জাবি ও সাদা পাজামা। ছবি: সংগৃহীত

টসের সময় ব্রেন্ডন জুলিয়ানের পরণে ছিল সবুজ রংয়ের পাঞ্জাবি ও সাদা পাজামা। ছবি: সংগৃহীত

খেলা শুরু হওয়ার আগে থেকেই সবুজ মাঠে রংবেরঙয়ের পাঞ্জাবি পড়ে ঘুরে বেড়াচ্ছিলেন ধারাভাষ্যকাররা। যেমন বাংলাদেশের সাবেক ক্রিকেটার আতহার আলী খান পড়েছেন নীল রংয়ের পাঞ্জাবি। জাতীয় দলের হয়ে ৭ টেস্ট, ১৮ ওয়ানডে ও দুটি-টোয়েন্টি খেলা মেহরাব হোসেন জুনিয়রকে দেখা গেল আকাশি রংয়ের পাঞ্জাবি পড়তে। এছাড়া টিভি ধারাভাষ্যে নিয়মিত মুখ শামীম আশরাফকেও দেখা গেছে কফি রংয়ের পাঞ্জাবিতে।

শুধু যে বাংলাদেশি ধারাভাষ্যকাররাই পাঞ্জাবি পড়েছেন তা কিন্তু নয়। বিদেশি ধারাভাষ্যকার এডওয়ার্ড রেইন্সফোর্ড, ব্রেন্ডন জুলিয়ানও পাঞ্জাবি ও পাজামা পড়েই ধারাভাষ্য দিয়েছেন। এমনকি টস করার সময়ও সবুজ রংয়ের পাঞ্জাবি পড়ে উইকেটে ছিলেন জুলিয়ান। শুধু মাঠই নয়, ধারাভাষ্যকক্ষেও তাদের পাঞ্জাবি পড়েই ধারাভাষ্য দিতে দেখা গেল।

প্রিয় স্পোর্টস/কামরুল