(প্রিয়.কম) পৃথিবীটাই এখন বৈচিত্র্যময়। দৈনন্দিন হাজারো বিচিত্র জিনিস আবিষ্কৃত হচ্ছে, নতুন নতুন ফ্যাশন ট্রেন্ডে ছেয়ে যাচ্ছে দুনিয়া। এসব নিত্যনতুনের ভিড়ে স্বকীয়তা খুঁজে পাওয়াই বেশ কঠিন। তবুও হার মেনে নেয় মানুষজন। শিল্প-সংস্কৃতির যুগে কীভাবে নিজেকে আরো একটু উন্নত করা যায় সে অনুশীলন ও প্রতিযোগিতায় নামছে সকলেই। 

আজকের ফিচারে আপনাদের দেখানো হবে হাল ফ্যাশনের একটি বিচিত্র আই-ব্রো ট্রেন্ড। আমরা সকলেই কম-বেশি হয়তো জানি যে একটি কমপ্লিট মেকওভারের ক্ষেত্রে আই-ব্রো কতোটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কিন্তু সে আই-ব্রো যদি হয় বিনুনি করা? কেমন লাগবে বলুন তো? চলুন কথা না বাড়িয়ে দেখে আসা যাক। ছবিগুলো ইন্সটাগ্রাম হতে সংগৃহীত। 

আই-ব্রো আর্টের এমন ট্রেন্ড এ ছবি থেকেই পেয়েছে সকলে, ছবি কৃতজ্ঞতা: ইরোস গোমেজ 

১৭ বছর বয়সী মেকআপ আর্টিস্ট ইরোস গোমেজ চলতি মাসের ২ তারিখে তার ইন্সটাগ্রামে একটি পোস্ট দেন এই লিখে যে, 'বিনুনি করা আই-ব্রো আদতেই বিনুনি করা নয়। এটি শুধুমাত্র মেকআপের খেলা!' তার এ ছবিটিতে ১,৭১,০০০ এর বেশি লাইক পড়েছে। ভাবা যায়? 

রামধনুর আশ্চর্য সাত রঙ যেন ফুটিয়ে তোলা হয়েছে আই-ব্রোতে, ছবি কৃতজ্ঞতা: স্যাম টেইলর 

কি নিখুঁত কারুকার্য ফুটিয়ে তোলা হয়েছে এখানে! ছবি কৃতজ্ঞতা: Glitterowo 

জেনে নিন আই-ব্রো আর্ট করার তিনটি উপায়! ছবি কৃতজ্ঞতা: samanthajayyy 

সূর্যাস্ত যেন নেমে এসেছে এ আঁখিপানে, ছবি কৃতজ্ঞতা: cashmerelegacyofficial 

কেমন লাগলো বিচিত্র এ ফ্যাশন ট্রেন্ডটি, চেষ্টা করে দেখবেন নাকি একবার? প্রত্যেক মানুষেরই মনে হয় নিজস্ব বৃত্তের পরিধির বাইরে একবার হলেও হেঁটে আসা উচিত। তবেই পৃথিবীর সত্যিকারের রঙ্গিন দিকগুলো চোখে পড়ে। 

সূত্র: Aol , Metro , Mashable 

সম্পাদনা: রুমানা বৈশাখী