কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শীতের ফ্যাশনে বলিউড নায়িকারা। ছবি: সংগৃহীত

তীব্র শীতে বলিউডে কার কেমন ফ্যাশন

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ২০:৫২
আপডেট: ২১ জানুয়ারি ২০১৮, ২০:৫২

(প্রিয়.কম) বলিউড- যেখানে বরফের উপর পাতলা শিফন শাড়িতে নাচতে, গাইতে দেখা যায় নায়িকাদের। অনেকে মজা করে এমনও বলেন, শীত বলিউড নায়িকাদের কাছে অধরা। আসলেই কি তাই? মোটেও না। চরিত্র এবং অভিনয়ের খাতিরে এত বড় ত্যাগ স্বীকার করেন নায়িকারা। যখন শুটিং থাকে না, তখন তারা ঠিকই শরীরে চাপান ভারী কোট, সোয়েটার, মাফলার ও টুপি। কেমন থাকে শীতের সময় বলিউড তারকাদের ফ্যাশন, আজকে আমরা সেটাই জানব।

চিরাচরিত সোয়েটার তো রয়েছেই, সঙ্গে থাকে স্কি জ্যাকেট। স্কি-এর সঙ্গে জিন্স এবং শু, কালারফুল ব্রাইট লেগিংস আর হিলওয়ালা বুট শু। এ ছাড়া যেকোনো টপ বা স্লিভলেস জ্যাকেটের সঙ্গে লঙ স্লিভস। এমন পোশাকে নরমাল লুকে দেখা যায় নায়িকাদের। স্মার্ট কিন্তু ক্যাজুয়াল দেখাতে বাইকার জ্যাকেট পরেন কারিনা কাপুর খান, কঙ্গনা রানাউতআলিয়া ভাট। জিন্স, টপের উপর বাইকার জ্যাকেট পরতে দেখা গেছে পরিণীতি চোপড়া এবং আনুশকা শর্মাকে।  

শীতের ফ্যাশনে বলিউড অভিনেতারা। ছবি: সংগৃহীত

শীতের ফ্যাশনে বলিউড অভিনেতারা। ছবি: সংগৃহীত  

ট্রেঞ্চ কোট তো আছেই, সেই সঙ্গে ডেনিম জ্যাকেটের আবেদন কখনোই শেষ হয় না নায়িকাদের ফ্যাশন তালিকা থেকে। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, তামান্না ভাটিয়া, হুমা কোরেশি এবং এষা গুপ্তা- তাদের পছন্দের শীত পোশাকে দেখা যায় ডেনিম জ্যাকেট ও প্যান্ট পরতে। এছাড়াও ফটোশিকারিদের থেকে মুখ লুকাতে তারা ব্যবহার করেন হুডি জ্যাকেট। 

এছাড়াও চামড়ার জ্যাকেট পরে ক্যাজুয়াল লুকে দেখা যায় নায়কদেরকেও। যেমন সিদ্ধার্থ মালহোত্রা। তাকে কালো চামড়ার জ্যাকেটে বেশ স্মার্ট লুকে দেখা যাচ্ছে এই শীতে। এ ছাড়া অনিল কাপুর, জ্যাকি শ্রফ, বনি কাপুর- তারা কোনো স্টাইলের মধ্য দিয়ে শীত পার করছেন না। বরং যা পরে তারা আরাম অনুভব করছেন, শীত তাড়াতে তাই চাপিয়ে নিচ্ছেন গায়ে।

বলিউড অভিনেত্রী। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী। ছবি: সংগৃহীত 

সোহা আলি খানকেও সেদিন দেখা গেল তীব্র শীতে কন্যা কোলে নিয়ে এয়ারপোর্টে। তার গায়ে ছিল সাদা স্ট্রাইপ দেওয়া কালো রঙের ট্র্যাক স্যুট, পায়ে ছিল স্নিকার। কন্যা ইনায়া পরে ছিল গোলাপি রঙের হুডি দেওয়া সোয়েটার। এ ছাড়া কারিনাও সেদিন ডেনিমের লং শার্ট পরে স্বামী সাইফ আলি খান ও পুত্র তৈমুরের সঙ্গে দেখা দিয়েছিলেন সাংবাদিকদের ক্যামেরায়।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ/শান্ত