কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঘোড়সওয়ার হয়ে বিয়ের আসরে চলেছেন ভুবনেশ্বর। ছবি: সংগৃহীত

ঘোড়ায় চেপে বিয়ে করতে গেলেন ভুবনেশ্বর!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৭, ১১:২০
আপডেট: ২৪ নভেম্বর ২০১৭, ১১:২০

(প্রিয়.কম) রীতিমত ঘোড়ায় চড়ে, ঢোল বাজিয়ে, ব্যান্ড পার্টি নিয়ে ছোট বেলার বান্ধবী নুপূর রাগরারকে বিয়ে করতে গেলেন ভুবনেশ্বর কুমার। বলা যায়, বৃহস্পতিবার পুরোপুরি রাজার বেশেই নুপূরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় দলের এই তারকা পেসার।

বিয়ের জন্যই শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ও তৃতীয় টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ভুবনেশ্বর। বৃহস্পতিবার মেরুতের বসে বিয়ের আসর। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব আগের দিন থেকেই ভিড় জমাতে শুরু করেছিলেন। সেখানে ধুমধামের সঙ্গে গায়ে হলুদ ও মেহেদী অনুষ্ঠিত হয়।

ভুবনেশ্বর কুমার ও নুপূর নাগরার। ছবি: সংগৃহীত

ভুবনেশ্বর কুমার ও নুপূর নাগরার। ছবি: সংগৃহীত

এরপর ঘোড়সওয়ার হয়ে হোটেল বাউরায় যান ভুবনেশ্বর। পরনে ছিল কলকাতা থেকে কেনা শেরওয়ানি। মাথায় ছিল বোনের দেয়া লাল পাগড়ি। সেখানেই নুপূরের সঙ্গে মালাবদল হয় তার। ভুবনেশ্বরের স্ত্রী নুপূর উত্তরপ্রদেশের বুলন্দশহরের বাসিন্দা। ২৬ বছর বয়সী নুপূর বর্তমানে একটি বহুজাতিক সংস্থায় নুপূর এখন ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন।

ভুবনেশ্বর কুমার ও নুপূর নাগরার। ছবি: সংগৃহীত

ভুবনেশ্বর কুমার ও নুপূর নাগরার। ছবি: সংগৃহীত

প্রাথমিকভাবে এদিনই সংবর্ধনার আয়োজন করা হলেও সিরিজে ব্যস্ত সতীর্থদের জন্য আলাদা অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন ভারতীয় এই পেসার। আগামী পাঁচ ডিসেম্বর দিল্লির তাজ হোটেলের সংবর্ধনায় হাজির থাকার কথা ভারত-শ্রীলঙ্কা উভয় দলের ক্রিকেটারদেরই। উপস্থিত থাকবেন সাবেক ক্রিকেটারও। আনুশকা শর্মা সহ কয়েকজন বলিউড তারকাও রয়েছেন নিমন্ত্রিতদের তালিকায়।

ভিডিওতে ভুবনেশ্বর কুমার ও নুপূর নাগরার বিয়ে।

প্রিয় স্পোর্টস/শিরিন