কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গার্নিয়ার আল্ট্রা ব্লেন্ডস নারিশিং শাইন শ্যাম্পু, ছবি: সংগৃহীত

রিভিউ: শুষ্ক ও রুক্ষ চুলের সমস্যায় দারুণ উপকারী এই শ্যাম্পুটি

বুশরা আমিন তুবা
ফিচার লেখক, প্রিয়.কম
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০৮
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৭, ০৯:০৮

(প্রিয়.কম) সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"। আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সবমিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

আমাদের মধ্যে অনেকেই শুষ্ক রুক্ষ চুলের সমস্যায় ভুগি। এমন শুষ্ক চুলে সহজেই জট বেঁধে যায়, ছাড়ানো বেশ কঠিন। নিয়মিত যত্ন নেওয়ার সময় থাকে না বলে চুল নিষ্প্রাণ হতে শুরু করে, অকালেই ঝরে যায়। বাজারের হাজারো শ্যাম্পু, কন্ডিশনার এবং হেয়ার সেরাম নিশ্চয়ই ট্রাই করা শেষ আপনার। কিন্তু এ শ্যাম্পুটা কি একটু ব্যবহার করে দেখেছেন? 

হ্যাঁ, একদম শুষ্ক ও নিষ্প্রাণ চুলের জন্যই বিশেষভাবে তৈরি করা হয়েছে এ শ্যাম্পুটি এবং সেটি হলো 'গার্নিয়ার আল্ট্রা ব্লেন্ডস নারিশিং শাইন শ্যাম্পু'।

কেন এটি বিশেষ

১। শ্যাম্পুটি প্যারাবেন ফ্রী। প্যারাবেন চুলের জন্য অত্যন্ত ক্ষতিকর একটি পদার্থ। 

২। মেহেদি ও ব্ল্যাকবেরির প্রাকৃতিক নির্যাস দিয়ে তৈরি এ শ্যাম্পু।

৩। রুক্ষ ও শুষ্ক চুলকে করে তোলে মোলায়েম ও সুন্দর।

৪। চুলে আলাদা একটি মসৃণতা নিয়ে আসে।

৫। এ শ্যাম্পু ব্যবহারের পর চুলে দারুণ শাইন বা ঝলমলে লুক আসে। 

দাম কেমন

দামের দিক থেকে বেশ সাশ্রয়ী গার্নিয়ার আল্ট্রা ব্লেন্ডস ব্র্যান্ডটি। ১৮০ থেকে ২০০ টাকার মধ্যে সহজেই পেয়ে যাবেন এটি।

কোথায় পাওয়া যাবে

রাজধানীর বড় বড় সুপার শপ যেমন আগোরা, মিনা বাজার, আলমাস, স্বপ্নে পাওয়া যাবে এটি। এছাড়াও নামকরা মেডিকেল স্টোরেও পাবেন এগুলো।

কেনার সময়ে খেয়াল করে দেখবেন যেন নকলটা হাতে না পড়ে। নকল শ্যাম্পু ব্যবহারে আপনার চুলের উন্নতি হওয়ার বদলে অবনতিই কিন্তু বেশি হবে। সুতরাং, সাবধানে কেনাকাটা করবেন। 

এই ছিলো আজকের রিভিউ। এই পণ্যটি ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!

সম্পাদনা: কে এন দেয়া