কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাবাহ গার্ডেন রিসোর্ট যেন শান্তির আরেক নাম। ছবি- সংগৃহীত

সাবাহ গার্ডেন রিসোর্ট, গাজীপুর ভ্রমণে আপনার গন্তব্য

আফসানা সুমী
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৩২
আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৩২

(প্রিয়.কম) সাবাহ গার্ডেন রিসোর্ট। নামের মতোই সুন্দর একটি জায়গা। গাজীপুরে ছোট বড় অনেক রিসোর্টের মাঝে এটি একটি। তবে অনেকের মাঝে অন্যতম হলেও এর আছে কিছু বাড়তি সৌন্দর্য এবং বাড়তি কিছু বিশেষত্ব। আর তাই ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে জায়গাটি। 

এটি এমন একটি রিসোর্ট যেখানে আছে পাঠাগার! বইপ্রেমীদের খুবই ভালো লাগবে জায়গাটি। নানান সব বিখ্যাত বইয়ের মাঝে সহজেই কেটে যাবে অবসর। বিখ্যাত সব মনীষীদের বিখ্যাত উক্তি, যা যে কোনো মানুষের জীবনের জন্যই দিক নির্দেশনা সেইসব বাণী দিয়ে সাজানো হয়েছে রিসোর্টের দেয়াল। 

বিনোদনের উপকরণ হিসেবে বইকে নিয়ে আসার পাশাপাশি রিসোর্টে রয়েছে মাটির আর টিনের তোরী ঘর, রয়েছে গ্রামবাংলার আদিমতা। ৩৬ বিঘা জায়গা জুড়ে বিস্তৃত এই রিসোর্টে বড় বড় মনীষীদের প্রতিকৃতিও রয়েছে। নানান আকৃতির পুকুর, কটেজ সব মিলিয়ে এ এক অলস অবসরের পরিপূর্ণ আয়োজন।

সবুজের অপূর্ব সমারোহ এখানে চোখ ধাধিঁয়ে দেয়। নানা ঔষধি গাছের সন্নিবেশ জায়গাটিকে রাখে শিতল, সুনিবিড়।

খরচ:

সাবাহ রিসোর্ট এ কটেজ তো ভাড়া নিতে পারবেনই। সমগ্র রিসোর্টটিও পিকনিক বা অন্যান্য অনুষ্ঠানের জন্য ভাড়া নিতে পারবেন। ভাড়া পড়বে ৬০-৭০ হাজার টাকা।

পথের খোঁজ:

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘেরবাজার এলাকায় এই চমৎকার রিসোর্টটির অবস্থান।

সম্পাদনাঃ ড. জিনিয়া রহমান

প্রিয় ট্রাভেল সম্পর্কে আমাদের লেখা পড়তে ভিজিট করুন আমাদের ফেসবুক পেইজে। যে কোনো তথ্য জানতে মেইল করুন [email protected] এই ঠিকানায়। ভ্রমণ বিষয়ক আপনার যেকোনো লেখা পাঠাতে ক্লিক করুন এই লিংকে-https://www.priyo.com/post