(প্রিয়.কম) আসছে ঈদ। ঈদের ছুটিকে স্মরণীয় করে রাখতে যদি পরিবারের সবাই মিলে কোথাও ঘুরতে যাওয়া যায়, কেমন হয় তাহলে? আমাদের দেশে পারিবারিক ভ্রমণের জন্য জনপ্রিয় স্থান কক্সবাজার। সমুদ্রের বিশালতার মাঝেই উপভোগ করতে পারেন এবারের ঈদ। আর সেজন্য প্রস্তুতি নিতে হবে এখন থেকেই। কারণ কক্সবাজারের হোটেলগুলোয় বুকিং কার্যক্রম শুরু হয়ে গেছে। ভাবছেন কোন হোটেল ভালো হবে? আপনাদের জন্য প্রিয়.কম ট্রাভেল বিভাগের পক্ষ থেকে আমরা তুলে ধরছি হোটেল প্রাইম পার্কের আয়োজন। নিরাপদ পারিবারিক পরিবেশ পেতে আজই পছন্দমতো রুম বুক করুন।

আপনি কক্সবাজার পৌঁছানো মাত্রই আপনার সমস্ত দায়িত্ব নিয়ে নেবে প্রাইম পার্ক। হোটেল থেকে গাড়ি চলে আসবে আপনাকে নিয়ে যেতে। হোটেলে ওয়েলকাম ডিংক্স হাতে হাস্যোজ্জ্বল অভ্যর্থনা জানানো থেকে শুরু করে আপনার যাবতীয় আরাম আয়েশের ব্যবস্থা করা হবে। প্রতিটি রুম এখানে সাজানো গোছানো অত্যাধুনিক আসবাবে। আপনার লাগেজ এবং অন্যান্য ব্যাগ হোটেল থেকে সরাসরি রুমে পৌঁছে দেওয়া হবে। সারা হোটেলেই আছে ফ্রি ওয়াইফাই ইন্টারনেটের ব্যবস্থা। মনে করুন আপনার সমুদ্রের অবগাহন শুরু হয়ে গেল এখানেই। 

ভাবছেন, খরচ নিশ্চয়ই অনেক বেশি! আপনাদেরকে দিচ্ছি একটি বিশেষ সুসংবাদ। ঈদের সময় হোটেল বুকিং এ প্রাইম পার্ক দিচ্ছে ২০ শতাংশ ছাড়! বুকিং করতে কল করুন ০১৭৭৫৬০৯৯১৫ এই নাম্বারে। 

আপনাদের সুবিধার্থে প্রাইম পার্কের রুম ভাড়ার তালিকা জানিয়ে দিচ্ছি।

ঈদ উল আযহায় ২০% ছাড়ের পর প্রাইম পার্ক এর বিভিন্ন ধরণের রুম ও রুমরেটঃ-

১. কাপল প্রিমিয়াম রুম(এসি,দুজনের জন্যে) - ৩১৫০ টাকা।

২. কাপল স্ট্যান্ডার্ড রুম (নন-এসি,দুজনের জন্যে) - ২৫০০ টাকা।

৩. টুইন প্রিমিয়াম (এসি,দুটি বিছানা,দুজনের জন্যে) - ৩১৫০ টাকা।

৪. সুপিরিয়র প্রিমিয়াম রুম (এসি,চারজনের জন্যে) - ৪৫০০ টাকা।

৫. এক্সিকিউটিভ প্রিমিয়াম স্যুইট (দুটি রুম,সি ভিউ,৪/৫ জনের জন্যে) - ৭২০০ টাকা

৬. রয়্যাল ক্লাব স্যুইট (দুটি রুম,হিল ভিউ+সি ভিউ,উডেন ফ্লোর,দুটি ওয়াশরুম,বাথটাব,৪/৫ জনের জন্যে) - ৮০০০ টাকা।

৭. হানিমুন স্যুইট ( দুটি রুম,হিল ভিউ+সি ভিউ,উডেন ফ্লোর,একটি ওয়াশরুম,বাথটাব, দুজনের জন্যে) - ৬০০০ টাকা।  

*** প্রিয়.কমের ভ্রমণ বিভাগের আয়োজনে চলছে ভ্রমণ বিষয়ে আপনার অভিজ্ঞতা, টিপস এবং লেখা নিয়ে চমৎকার একটি কনটেস্ট। এই কন্টেস্টে আমাদের সাথে আছে প্রাইম পার্ক। আপনার লেখাটি জমা দিতে ক্লিক করুন এই লিংকে- https://www.priyo.com/post। লেখকদের মাঝ থেকে বিজয়ী হবেন ৩ জন এবং প্রত্যেকে পাবেন বিমানের কাপলটিকেটসহ ২ রাত ৩দিন কক্সবাজার ভ্রমণের সুযোগ। অর্থাৎ, আপনি একা নন, আপনার সাথে ভ্রমণ করতে পারবেন আপনার প্রিয়তম সঙ্গীও। তাই দেরি না করে আজই আপনার লেখা পোস্ট করুন আর বিজয়ী হয়ে ঘুরে আসুন বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত থেকে।

সম্পাদনা: ড. জিনিয়া রহমান। ভ্রমণ সম্পর্কিত আরো তথ্য জানতে চোখ রাখুন আমাদের প্রিয় ট্রাভেলের ফেসবুক পাতায়। আপনাদের মতামত জানাতে ই-মেইল করতে পারেন travel@priyo.com এই ঠিকানায়।