কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নভোএয়ার অভ্যন্তরীণ তিনটি রুটে ফ্লাইট বৃদ্ধি করছে। ছবিঃ নভোএয়ার।

অভ্যন্তরীণ রুটে নভোএয়ারের ফ্লাইট বৃদ্ধি

উম্মে মোনতেজামা
ফিচার রাইটার, ট্রাভেল
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০৮
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০৮

(প্রিয়.কম) দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার অভ্যন্তরীণ তিনটি রুটে ফ্লাইট বৃদ্ধি করছে। যাত্রীদের সুবিধার কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নভোএয়ার আগামী ২০ সেপ্টেম্বর থেকে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৫টি, সৈয়দপুরে ৩টি এবং যশোরে ৩টি করে ফ্লাইট পরিচালনা করবে। বর্তমানে এটি প্রতিদিন চট্টগ্রাম রুটে ৪টি, সৈয়দপুর ২টি এবং যশোর ২টি করে ফ্লাইট পরিচালনা করছে। 

চট্টগ্রাম রুটের নতুন ফ্লাইটটি সকাল ৮টায় ঢাকা ছেড়ে যাবে এবং চট্টগ্রাম থেকে সকাল ৯টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে। সৈয়দপুর রুটের নতুন ফ্লাইটটি সকাল ১১টায় ঢাকা থেকে রওনা দিবে এবং দুপুর সাড়ে ১২টায় সৈয়দপুর থেকে ছেড়ে আসবে। যশোর রুটের নতুন ফ্লাইটটি সকাল পৌনে ১১টায় ঢাকা থেকে যাবে এবং যশোর থেকে সকাল ১১টা ৫৫ মিনিটে ফিরতি ফ্লাইট ছাড়বে। 

বর্তমানে নভোএয়ারের সর্বনিম্ন ওয়ানওয়ে ভাড়া চট্টগ্রাম রুটে ২,৮০০ টাকা, সৈয়দপুরে ২,৯৯৯ টাকা এবং যশোরে ৩,২০০ টাকা। এসব রুট ছাড়াও নভোএয়ার কক্সবাজারে ২টি, সিলেটে ১টি এবং কলকাতায় ১টি করে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। প্রাথমিক ভাবে নভোএয়ার ঢাকা থেকে চট্টগ্রাম, যশোর, কক্সবাজার, সিলেট এই চারটি অভ্যন্তরীণ রুটে যাতায়াত শুরু করে ২০১৩ সালে। এরপর ২০১৪ সালের জানুয়ারিতে আন্তর্জাতিক রুটে চলাচলের অনুমতি পায়।

আরও তথ্য জানতে যোগাযোগ করুনঃ ১৩৬০৩ অথবা ভিজিট করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.flynovoair.com

সম্পাদনাঃ ড. জিনিয়া রহমান

প্রিয় ট্রাভেল সম্পর্কে আমাদের লেখা পড়তে ভিজিট করুন আমাদের ফেসবুক পেইজে। যে কোনো তথ্য জানতে মেইল করুন [email protected] এই ঠিকানায়। ভ্রমণ বিষয়ক আপনার যেকোনো লেখা পাঠাতে ক্লিক করুন এই লিংকে-https://www.priyo.com/post