(প্রিয়.কম) পোশাকে ডিজাইন ও প্যাটার্ন নিয়ে বিবর্তন এনেছে ক্যাটস আই। ঈদকে সামনে রেখে সমকালীন ফ্যাশন ট্রেন্ড, সমরৈখিক ভাবে তাদের পোশাকের ক্যানভাসে পেয়েছে বর্ণিল আবহ। তাই তারুণ্যের উদ্দামতা এবং রুচির যুগলবন্দীই এবারের ক্যাটস আই এর ঈদ পোশাক। এবার পোশাকে ডিজাইন, কাপড় এবং প্যাটার্ণ বৈচিত্র্য থাকছে ক্রেতা চাহিদানুযায়ী।

ক্যাটস আই এর ডিজাইনার ও পরিচালক সাদিক কুদ্দুস বলেন ‘উৎসব কেন্দ্রিক নতুন পোশাক থাকছে ছেলে ও মেয়েদের জন্য। বেশকিছু কামিজ, সিঙ্গেল কুর্তি, টপস, পশ্চিমা ধাঁচের পোশাক ও পাঞ্জাবিতে নতুন নকশা করা হয়েছে ঈদের কথা ভেবেই। থাকছে শেরওয়ানি কাটের সময়পোযোগী রঙিন পাঞ্জাবি। এখনো যেহেতু বাইরে ভাপসা গরম তাই অধিাকংশ ডিজাইনেই সুতি কাপড় বেছে নেয়া হয়েছে।’

ক্যাটস আই এবার পুরুষের পোশাক আরো সময় উপযোগী বডি ফিটিংস প্যাটার্নে তৈরি করেছে। শার্টে খানিকটা ফতুয়া ধাঁচ এনে, কাটে আনা হয়েছে ফিউশন। নীচের দিকে রাখা হয়েছে বোট চাইনিজ কাট। শার্টে যুতসই ফিটিংস এর জন্য পিছনে গঠন অনুযায়ী টাক ইন-ব্যবহার করা হয়েছে। কিছু শার্টে ওয়েস্ট প্লেট, বো প্লেট ব্যবহার করা হয়েছে। ফ্রন্ট প্ল্যাকেট আর ব্যান্ড কলার থাকছে ডিজাইন বৈচিত্র্যনুযায়ী।

কিছু কিছু ডিজাইন শার্টে জিপারও থাকছে। ত্রিকোন কাটের আন্তর্জাতিক ডিজাইনারস ট্রেন্ডও অনুসরণ করা হয়েছে এবারের নতুন শার্টগুলোয়।  চিনো এবং জিন্সেও থাকছে ডিজাইন ও কাপড় বৈচিত্র্যতা।  মুলত: এই ঈদের পোশাকটি সারাবছরজুড়ে যেন পরতে পারা যায় সেই বিষয়টিকে প্রাধান্য দেয়া হয়েছে।”

এছাড়াও ক্যাটস আই সকল স্টোরে থাকছে শর্তসাপেক্ষে বিশেষ ছাড়ে কেনাকাটার সুযোগও। থাকছে ক্যাটস আই অনলাইনে ঘরে বসেই পণ্য ডেলিভারি সুবিধাও। নতুন ট্রেন্ডের পোশাকের খোঁজখবর থাকছে নিয়মিত ক্যাটস আই অফিসিয়াল ফেসবুক পেইজে। বেশি কেনাকাটায় বাড়তি হিসাবে থাকছে রিওয়ার্ড প্রিভিলেজ কার্ডও।

 

প্রিয় ফ্যাশন/সিফাত