(প্রিয়.কম) বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণবাহী ট্রাক রাস্তার পাশে খাদে পড়ে গেছে। এতে নয় জন নিহত ও অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে ছাখদালা সীমান্ত চৌকির কাছে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

রেড ক্রিসেন্ট সোসাইটির বান্দরবান জেলা ইউনিটের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর হোসেন জানান, সকালে ছাখদালা সীমান্তের বড় শনখোলায় রোহিঙ্গাদের অস্থায়ী আশ্রয়শিবিরে বিতরণের জন্য ত্রাণ নিয়ে যাচ্ছিল রেড ক্রিসেন্ট সোসাইটির একটি ট্রাক। ট্রাকে ত্রাণ কাজ পরিচালনার জন্য বেশ কয়েকজন শ্রমিক ছিলেন।

পথে ছাখদালা সীমান্ত চৌকির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ছয় জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া হাসপাতালে নেওয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত অন্তত ১০ জনকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী জানান, পুলিশ, বিজিবি ও স্থানীয় লোকজন উদ্ধার কার্যক্রমে যোগ দিয়েছে। দুর্ঘটনায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

প্রিয় সংবাদ/আশরাফ