কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঝালকাঠি সদর উপজেলা আওয়ামীগের উদ্যোগে দলীয় কর্যালয়ে দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। ছবি প্রিয়.কম

জঙ্গিবাদ রুখতে বর্তমান সরকার ক্ষমতায় থাকা দরকার: শিল্পমন্ত্রী

অলোক সাহা
কন্ট্রিবিউটর, ঝালকাঠি
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৮, ২০:২২
আপডেট: ১৯ জানুয়ারি ২০১৮, ২০:২২

(প্রিয়.কম) আগামীতে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ রুখতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে দেশ পরিচালনা করার দায়িত্ব দেয়া দরকার বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। ১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কর্যালয়ে দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

সেসময় সদর উপজেলার ১০ ইউনিয়নের ১ হাজার দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে আমির হোসেন আমু আরও বলেন, বিএনপির আমলে এ দেশে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠেছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরে এ দেশ থেকে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ দমন হয়েছে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহ-সভাপতি সালাহ উদ্দিন আহম্মেদ সালেক, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ সাবের আহম্মেদ।

এর আগে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রেমহার সরকারি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন শিল্পমন্ত্রী।

প্রিয় সংবাদ/হিরা