কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পপ গায়িকা এভ্রিল ল্যাভিন। সংগৃহীত ছবি।

ইন্টারনেটে ‘সবচেয়ে বিপজ্জনক তারকা’ এভ্রিল ল্যাভিন

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৪:২৬
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৪:২৬

(প্রিয়.কম) অনেক বছর ধরে বিশ্বব্যাপী মিউজিক প্রেমীদের আনন্দ দিয়ে আসছে ৩২ বছর বয়সী পপ গায়িকা এভ্রিল ল্যাভিন। তবে সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান ম্যাকাফি জানিয়েছে, ইন্টারনেটে সবচেয়ে বিপজ্জনক তারকা এই গায়িকা। কিন্তু কেন? ম্যাকাফি বলছে, এভ্রিল ল্যাভিন নামে সার্চে ব্যবহারকারিকে সবচেয়ে বেশি ম্যালওয়্যার অথবা ভাইরাস যুক্ত ওয়েবসাইটে নিয়ে যায়।

ম্যাকাফির বক্তব্য অনুযায়ী, এভ্রিল ল্যাভিনের সার্চে ভাইরাস যুক্ত ওয়েবসাইটে চলে যাওয়ার হার ১৪.৫ শতাংশ। এর চেয়ে ঝুঁকি আরও বেড়ে যায় যখন একজন এভ্রিল ল্যাভিন নাম দিয়ে তার বিনামূল্যে এমপিথ্রি গান খোঁজেন। এ সার্চে ভাইরাস যুক্ত ওয়েবসাইটে চলে যাওয়ার হার ২২ শতাংশ।  

চলতি বছরে অনলাইনে তারকা সার্চে বিপজ্জনক তালিকার ১০ জনের সবাই ছিল সংগীত শিল্পী। আর ল্যাভিনের পরেই দ্বিতীয় অবস্থানে রয়েছে ব্রুনো মার্স। গত বছর এই বিপজ্জনক তারকার তালিকায় শীর্ষে ছিলেন অ্যামি স্কুমার। আর ম্যাকাফি ১১ বছর ধরে তারকা কেন্দ্রিক কনটেন্টে ম্যালশাস ওয়েবসাইটে চলে যাওয়ার এই তালিকা প্রকাশ করে আসছে।  

এভ্রিন ল্যাভিন ২০১৪ সালে লাইম রোগে আক্রান্ত হওয়ার পর থেকে গানের জগতে অনুপস্থিত রয়েছেন। তবে চলতি বছরের আগস্ট মাসে এক টুইটে তার নতুন গান নিয়ে আসার কথা জানান।

সূত্র: ম্যাশেবল, সিএনএন

প্রিয় টেক/মিজান