কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষেও নিস্প্রভ রিয়াল মাদ্রিদের সেরা তারকা রোনালদো। ছবি : সংগৃহীত

রোনালদোদের আরও একটি গোলহীন রাত…

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ০৯:৩৩
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ০৯:৩৩

(প্রিয়.কম) গোলশূন্য ড্রয়ে শেষ হলো বহুল প্রত্যাশিত মাদ্রিদ ডার্বি। নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ থেকে পয়েন্ট ভাগাভাগি করেই ফিরতে হলো জিনেদিন জিদানের দলকে।

২০১৫ সালের সেপ্টেম্বরের পর এবারই প্রথম গোলশূন্য ড্র করল রিয়াল মাদ্রিদ। ৭৮৪ দিন (৮১ ম্যাচ পর) আগে মালাগার বিপক্ষে সর্বশেষ গোলশূন্য ড্র করেছিল জিদানের শিষ্যরা।

জিদানের অধীনে লা লিগায় এই প্রথম অ্যাওয়ে ম্যাচে গোল করতে ব্যর্থ হলো রিয়াল মাদ্রিদ।

গত মৌসুমটাও অসাধারণ কেটেছিল রিয়াল মাদ্রিদের। কিন্তু এ মৌসুমের শুরু থেকেই যেন খেই হারিয়ে ফেলছে জিনেদিন জিদানের দল। বিশেষ করে লা লিগায়। ইনজুরির কারণে দলের অনেক তারকা ফুটবলাররাই মাঠের বাইরে ছিটকে পড়েছে।

অন্যদিকে রোনালদো-বেনজেমারাও নেই ফর্মে। চলতি মৌসুমে লা লিগায় রিয়ালের সেরা তারকা সিআর সেভেনের গোল মাত্র একটি! অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে গোলশূন্য ড্রয়ের পর শুধু রোনালদোর নয় বরং গোল না পাওয়ার হতাশাটা পুরো দলের উপরই প্রভাব পড়বে বলে মনে করছেন ফুটবলবোদ্ধারা।

তবে বার্সেলোনা কিন্তু উড়ছেই। এর আগে সুয়ারেজ-পলিনহোর সৌজন্যে তারা ৩-০ গোলে হারিয়েছে লেগানেসকে। ১১ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা ভ্যালেন্সিয়ার চেয়ে সাত পয়েন্ট এগিয়ে যথারীতি শীর্ষে অবস্থান করছে। তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা মাদ্রিদের দুই দলের চেয়ে পয়েন্টের পার্থক্যটা এখন ১০।

রিয়াল মাদ্রিদ ড্র করলেও বার্সার মতো এদিন বড় জয় পেয়েছে গেটাফে এবং সেভিয়া। নিজেদের মাঠে গেটাফে ৪-১ গোলে আলাভেসকে এবং সেভিয়া ২-১ গোলে পরাজিত করেছে সেল্টা ভিগোকে।

সূত্র: বিবিসি