কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২৫ বছর বয়সী অ্যানেলা এন। ছবি সংগৃহীত।

নিজেকে বার্বি ডল বানালেন এই মডেল

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৭, ১৯:৪৭
আপডেট: ১৬ নভেম্বর ২০১৭, ১৯:৪৭

(প্রিয়.কম) প্লাস্টিক সার্জারির মাধ্যমে শরীরকে আরও বেশি আবেদনময়ী করে তুলতে রীতিমতো ছোটাছুটি শুরু করে দিয়েছে নতুন প্রজন্মের ছেলে-মেয়েরা।পৃথিবীর সবচেয়ে আকর্ষণী মানুষ হওয়ার নেশায় পেয়ে বসেছে তাদের। জন্মগতভাবে পাওয়া সৌন্দর্যে কোনো ভাবেই যেন সুখী হতে পারছে না এই তরুণ-তরুণীরা। পোল্যান্ডে বসবাসকারী ২৫ বছর বয়সী এই মডেলের নাম অ্যানেলা এন। মডেলিং এর পাশাপাশি তিনি পেশায় একজন স্থপতি। সম্প্রতি তাকেও পেয়ে বসেছে এই প্লাস্টিক সার্জারির নেশায়।

হঠাৎ করে তারও মনে হলো তিনি নিজেকে আরও বেশি আকর্ষণীয় করে তুলবেন। যেই ভাবনা সেই কাজ, নিজকে সপে দিলেন প্লাস্টিক সার্জারির ছুরি কাচির তলে। এরপর ঠিক সরু বাঁশের মত তৈরি করে নিলেন নাক। ঠোঁটেও এনেছেন বিশাল পরিবর্তন। আর সার্জারির বদৌলতে অবিশ্বাস্য উন্নত বক্ষের অধিকারী হয়ে গেলেন তিনি। এ ছাড়াও শরীরের বেশ কিছু পরিবর্তন করিয়ে নিয়েছেন। তবে এতো সব সার্জারি করার পর তাকে এখন আর আগের মত চেনারই উপায় নেই। তিনি এখন দেখতে পুরোদমে বাচ্চাদের খেলনা পুতুলের মত হয়ে গেছেন। প্রায়  ৩৩,১১,৫০৬ টাকা খরচ করে নিজেকে বার্বি ডল বানিয়ে নতুন জীবন শুরু করলো এই ২৫ বছর বয়সী স্থপতি।

অ্যানেলা এন নিজেও দাবি করছেন, তার মত বার্বি ডল শরীরের আধিকারী নারী এই পোল্যান্ডে আর দ্বিতীয় জন নেই। তবে অ্যানেলার এই পরিবর্তিত আকর্ষণীয় শরীর নিয়ে সোশ্যাল মিডিয়াগুলোতে চলছে ব্যাপক হাস্যকর কৌতুক। সচেয়ে দুঃখজনক হল, কিছু মানুষ অ্যানেলার সঙ্গে নানা রকম নারী দৈত্য-দানবের তুলনা করে বিভিন্ন ধরনের ব্যঙ্গ ভিডিও নির্মাণ করেছেন।

উল্লেখ্য, এ বছর এরকম আরও দুটি ঘটনা ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিল প্লাস্টিক সার্জারির দুনিয়ায়। এবছরেই, পিক্সি ফক্স নামের এক নারী নিজেকে আরও আকর্ষণীয় করার লোভে মানবীয় আকার ছেড়ে একেবারে কার্টুন আকৃতির শরীর করে নিয়েছেন প্লাস্টিক সার্জারির মাধ্যমে। এতে তিনি প্রায় ৫০০,০০০ পাউন্ডেরও বেশি অর্থ ব্যয় করেছিলেন।

আবার প্রায় ১,০০০,০০০ মার্কিন ডলার ব্যয় করে নিজেকে সম্পূর্ণ বদলে একেবারে জলজ্যান্ত স্থায়ী পুতুলের মত করে শরীর তৈরি করে নিয়েছেন নিক্কি নামের ৩৫ বছর বয়সী এক ব্যক্তি। এই ঘটনাটিও ছিল এ বছরেরই।

সূত্র: ডেইলি মেইল।

প্রিয় জটিল /গোরা