কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাংলাদেশ দলের পেস আক্রমণের অন্যতম সেরা অস্ত্র মুস্তাফিজুর রহমান। ইনসেটে ডেভিড ওয়ার্নার। ছবি: প্রিয়.কম

আবারও মুস্তাফিজের বাউন্সারে কুপোকাত ওয়ার্নার

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২৭
আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২৭

(প্রিয়.কম) অস্ট্রেলিয়ার প্রথম ইংনিস অনেকটা একাই টেনেছেন ডেভিড ওয়ার্নার। বাঁ-হাতি এই ওপেনারের ১২৩ রানে ভর করেই ৭২ রানের লিড পায় স্টিভেন স্মিথের দল। কিন্তু অজিদের দ্বিতীয় ইংনিসে ওয়ার্নারকে উইকেটে থিতু হতে দেননি মুস্তাফিজুর রহমান। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ওয়ার্নারকে নিজের শিকারে পরিণত করেছেন বাঁ-হাতি এই পেসার।

চট্টগ্রাম টেস্টের শেষ ইনিংসে নিজের তৃতীয় ওভারের পঞ্চম বলে ওয়ার্নারকে সাজঘরে পাঠিয়েছেন মুস্তাফিজ। কাটার মাস্টারের করা বাউন্সারটি ডিপ মিড উইকেট দিয়ে উড়িয়ে মারেন ওয়ার্নার। কিন্তু হুক করতে দেরি করে ফেলেন তিনি। বাউন্ডারি লাইনের কাছে তাকে তালুবন্দী করেন সৌম্য সরকার।

প্রথম ইনিংসেও ওয়ার্নারকে সাজঘরে পাঠান মুস্তাফিজ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রীতিমত খুঁটি গেড়ে বসেছিলেন ওয়ার্নার। ঢাকা টেস্টের পর চট্টগ্রাম টেস্টেও দেখা পান সেঞ্চুরির। শেষ পর্যন্ত ব্যক্তিগত ১২৩ রানে তাকে সাজঘরে পাঠান মুস্তাফিজ। বাঁ-হাতি এই পেসারের শর্টবল লেগ গালির উপর দিয়ে উড়িয়ে মারতে গিয়ে ইমরুল কায়েসের হাতে ধরা পড়েছিলেন ওয়ার্নার।

প্রথম ইনিংসে ১২৩ রানের অনবদ্য ইনিংস খেললেও এই ইনিংসে ওয়ার্নারের ব্যাট থেকে এসেছে মাত্র আট রান। ৮.২ ওভারে অস্ট্রেলিয়ার সংগ্রহ এক উইকেটে ৪০ রান। ম্যাট রেনশ ১৯ ও অধিনায়ক স্টিভেন স্মিথ ১৫ রানে অপরাজিত আছেন। জয়ের জন্য অজিদের দরকার আর মাত্র ৪৬ রান।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ