কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সবার বামে হানিপ্রীত ইনসান, রাম রহিম ও বিপাসনা ইনসান।

হানিপ্রীতের পর এবার ডেরা থেকে বিপাসনাও উধাও!

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১১:৫৭
আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১১:৫৭

(প্রিয়.কম) ভারতের হরিয়ানার স্বঘোষিত আধ্যাত্মিক ধর্মগুরু গুরমিত সিং রাম রহিম ধর্ষণের দায়ে বর্তমানে জেলে ২০ বছরের সাজা ভোগ করছেন। রাম রহিমের সাজা হওয়ার পর থেকেই গা ঢাকা দিয়েছেন তার ‘দত্তক কন্যা’ হানিপ্রীত ইনসান। হানিপ্রীত ইনসানের পর এবার উধাও হয়ে গেলেন ডেরা সচ্চা সৌদার ম্যানেজমেন্ট কমিটির চেয়ারপার্সন বিপাসনা ইনসানও। 

পুলিশ জানিয়েছে, গত শুক্রবার থেকে বিপাসনাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার মোবাইলও বন্ধ। তার সাথে কোনো ভাবেই যোগাযোগ করা যাচ্ছে না।

জানা গেছে, ডেরাতে ধর্মগুরু রাম রহিম ও তার দত্তক কন্যা হানিপ্রীতের পর বিপাসনাই ছিলেন সবচেয়ে ক্ষমতাধর। ধারণা করা হচ্ছে, রাম রহিমের বিভিন্ন কর্মকাণ্ডে সেও সম্পৃক্ত রয়েছে। আর তাই গ্রেফতারের ভয়ে গা ঢাকা দিয়েছেন বিপাসনাও।

পুলিশ জানিয়েছে, বিপাসনার খবর ডেরার অনুগামীরাও জানেন না। ডেরার অনুগামীরা তাকে সর্বশেষ শুক্রবার দেখেছিলেন বলে জানিয়েছে।

পুলিশ ধারণা করছে ডেরার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে উধাও হয়ে গেছেন ডেরা সচ্চা সৌদার ম্যানেজমেন্ট কমিটির চেয়ারপার্সন বিপাসনা

উল্লেখ্য, গত ২৮ আগস্ট রোহতকের সুনারিয়া জেলে ধর্ষণের দায়ে ভারতের স্বঘোষিত আধ্যাত্মিক ধর্মগুরু গুরমিত সিংহ রাম রহিমের ১০ বছর করে মোট ২০ বছরের সাজা ঘোষণা করা হয়। একইসঙ্গে প্রতিটিতে ১৫ লাখ রুপি করে মোট ৩০ লক্ষ রুপি জরিমানা করা হয় এই বিতর্কিত ধর্মগুরুকে। 

সূত্র: ইন্ডিয়া টুডে