কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অদিতি রাও হায়দারি। ছবি: সংগৃহীত।

শারীরিক হেনস্থার শিকার হয়েছিলেন অদিতি রাও হায়দারি

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:০৪
আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:০৪

(প্রিয়.কম) স্পষ্ট কথা বলায় জুড়ি নেই বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারির। ব্যক্তিগত জীবন নিয়ে তিনি যতটা খোলামেলা, ক্যারিয়ার নিয়েও তিনি ততটাই স্পষ্ট কথা বলতে ভালোবাসেন। সম্প্রতি ইন্ডিয়া টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী নিজের উপর ঘটে যাওয়া শারীরিক হেনস্থার কথা প্রকাশ করলেন।

ইন্ডিয়া টাইমসকে দেওয়া ওই সাক্ষাৎকারে অদিতি বলেন, ১৫ বছর বয়সে তিনি এক মন্দিরে গিয়েছিলেন যেখানে শাড়ি পরাটা ছিল বাধ্যতামূলক। মন্দিরের লাইনে দাঁড়িয়ে হঠাৎই অদিতি টের পান তার পেটে কেউ বাজেভাবে হাত রাখছে। তবে তিন-চারবার অবজার্ভ করার পর পেছনে ঘুরে অসভ্য সেই লোককে দারুণ এক চড়ও মারেন এই অভিনেত্রী।

সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়, চড় খাওয়ার পর সেই ব্যক্তির কি প্রতিক্রিয়া ছিল। জবাবে অদিতি বলেন, লোকটা প্রচণ্ড ঘাবড়ে গিয়ে চিৎকার শুরু করেছিল, তবে সেই চড় নাকি ওই ব্যক্তির সারা জীবন মনে থাকবে বলে ভাবছেন অদিতি।

এই ধরণের ঘটনায় চুপ না থেকে প্রতিবাদ করা উচিৎ বলে মনে করেন এই বলিউড সুন্দরী। চুপ থাকলেই অপরাধীরা আস্কারা পায় বলে তার ধারণা। অদিতির এই ঘটনা জানার পর, অনেক নারীই এই ধরণের ঘটনা প্রতিবাদ করবে বলে আশা করা যায়।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ