কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনিতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

মেহেদী হাসান সোহাগ
কন্ট্রিবিউটর, মাদারীপুর
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৭, ১৩:৩৯
আপডেট: ২৫ অক্টোবর ২০১৭, ১৩:৩৯

(প্রিয়.কম) মাদারীপুর জেলার কালকিনির চরফতেবাহাদুর গ্রামের ইতালি প্রবাসীর স্ত্রীকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে পালাক্রমে দুই যুবক ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

২৪ অক্টোবর মঙ্গলবার ধর্ষণের শিকার নারীর পরিবারের পক্ষ থেকে এমন অভিযোগ করা হয়েছে।

ঘটনার পর থেকেই গা ঢাকা দেওয়া অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে মামলা করেন ভুক্তভোগী। ইতোমধ্যে মামলা তুলে নিতে আসামি পক্ষের লোকজন বাদীকে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, কালকিনি উপজেলার চরফতেবাহাদুর গ্রামের ইতালি প্রবাসীর স্ত্রী তার দুই সন্তান নিয়ে ভাড়া বাড়িতে থাকেন। গত ১৪ অক্টোবর সন্ধ্যায় দুই সন্তানকে নিয়ে কোচিং শেষে বাসায় ফেরার সময় পৌর এলাকার চরঝাউতলা গ্রামের সুমন কাজী ও পাঙ্গাশিয়া গ্রামের রিপন প্যাদা গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে আড়ালে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকার শুনে তার শিশুপুত্র এগিয়ে এলে তার গলায়ও অস্ত্র ঠেকিয়ে রাখা হয় বলে অভিযোগ করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে গত ১৬ অক্টোবর মাদারীপুর আদালতে একটি মামলা দায়ের করেন।

ওই নারী অভিযোগ করে বলেন, ‘আমি প্রথমে থানায় এ বিষয় মামলা করতে গেলে তা গ্রহণ না করে আমাকে আদালতে আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়। তাই আমি সেই মোতাবেক কোর্টে মামলা করি। মামলা করার পর থেকে ধর্ষকরা আমাকে হত্যার হুমকি দিয়ে আসছে। আমি নিরাপত্তাহীনতার মধ্যে আছি। এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই।’

এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, গৃহবধুকে পরীক্ষা করার জন্য মেডিকেলে পাঠানো হবে। রিপোর্টের পর ব্যবস্থা নেওয়া হবে।

প্রিয় সংবাদ/রিমন