কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আশুলিয়ায় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা। ছবি: সংগৃহীত

আশুলিয়ায় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

কাইয়ূম আবদুল
কন্ট্রিবিউটর, সাভার
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:৩৪
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:৩৪

(প্রিয়.কম) আশুলিয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পূজা কমিটি, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আইন শৃঙ্খলা সমন্বয় সভা আয়োজিত হয়েছে।

২০ সেপ্টম্বর বুধবার বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টারে আশুলিয়া থানার আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান (ক্রাইম), মাসুম ভুইয়া (ট্রাফিক), খোরশেদ আলম (সাভার সার্কেল) সহ আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল, আতাউর রহমান (তদন্ত), জাহিদুল ইসলাম(অপারশেন) ও ওবায়দুল হোসেন (ইন্টিলেজেন্ট)ছাড়াও আশুলিয়া পূজা কমিটির সদস্যরা। এবারের পূজায় আশুলিয়ায় ৮০টি মন্ডপে পূজা আয়োজন করা হয়েছে। পূজা উদজাপন শান্তিপূর্ণ করতে আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। তিনটি ক্যাটাগরিতে মণ্ডপগুলোকে ভাগ করা হয়েছে। তাদের মধ্যে ২৭টি সাধারণ, ২৩টিকে গুরুত্বপূর্ণ ও বাকি ৩০টিকে অতি গুরুত্বপূর্ণ মণ্ডপ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

এ ছাড়া প্রতিটি মন্ডপে ১১সদস্য বিশিষ্ট পূজা মন্ডপ কমিটি গঠন করা হয়েছে। তবে প্রতি তিনটি মন্ডপ মিলে একটি করে মোবাইল টীম নিরাপত্তার জন্য কাজ করবে। এছাড়া সার্বক্ষণিকভাবে পুলিশ ও গোয়েন্দা নজরদারী রাখা হবে। এছাড়া ২৬ থেকে ৩০ সেপ্টেম্বর পূজা মন্ডপের আশেপাশে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

প্রিয় সংবাদ/কামরুল